Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বাসের অগ্রিম টিকেট বিক্রি শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৮, ১১:৩৩ এএম

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঘরমুখো মানুষের জন্য দূরপাল্লার বাসের আগাম টিকেট বিক্রি শুরু হয়েছে।
আজ মঙ্গলবার সকালে বাসের অগ্রিম টিকেটের জন্য রাজধানীর বিভিন্ন বাস কাউন্টারগুলোতে যাত্রীরা ভিড় করছেন।
এদিন সকাল ৬টা থেকে বাসের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে। বাসের আগাম টিকেট বিক্রির দিন নির্ধারিত ছিল গত রবিবার। কিন্তু দূরপাল্লার বাস বন্ধ থাকার কারণে বাংলাদেশ বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন টিকেট বিক্রির সিদ্ধান্ত পরিবর্তন করে।
সরেজমিনে রাজধানীর গাবতলী, সায়েদাবাদ ও মহাখালী ঘুরে দেখা গেছে, আগাম টিকেট বিক্রির জন্য প্রত্যেকটি পরিবহণের আলাদা কাউন্টার খোলা হয়েছে। বিক্রি শুরু হয়েছে সকাল ৬টা থেকে। মালিক সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন পরিবহনকে অনুরোধ জানানো হয়েছে, কোনোভাবেই যেন সরকার নির্ধারিত ভাড়ার বাইরে বেশি আদায় করা না হয়।
বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মারুফ আহমেদ সোহেল জানান, আজ মঙ্গলবার সকাল ৬টা থেকে বাসের আগাম টিকেট বিক্রি শুরু হয়েছে। টিকেট দেওয়া হচ্ছে ১৬ আগস্ট থেকে ২১ আগস্টের।
তিনি আরও জানান, গাবতলী ও সায়েদাবাস বাস টার্মিনাল এবং কল্যাণপুর, আসাদগেট, আরামবাগ ও মৌচাকে অবস্থিত বিভিন্ন আন্তঃজেলা বাসের কাউন্টারে আগাম টিকেট পাওয়া যাবে। কোনো ভাবেই ঈদ উপলক্ষে পরিবহনের ভাড়া বাড়বে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ