Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় ট্যাংকলরি ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ নিহত-১, আহত ৪

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৮, ৪:০৮ পিএম

পাবনা-ঢাকা মহাসড়কের জালালপুর ধোপাঘাটা মোড় নামক এলাকায় সিএনজি ও ট্যাংক লরির মুখোমুখি সংঘর্ষে এক ব্যক্তি নিহত এবং ৪ জন আহত হয়েছেন। হতাহতরা সিএনজির যাত্রী। রবিবার সন্ধ্যা ৭ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলমগীর শেখ (৪০)। আমিনপুর থানার টাংবাড়ী গ্রামের খোরশেদ শেখের পুত্র। আহতরা হলেন-আমিনপুরের লটাখোলা গ্রামের ফেরদৌস হোসেনের পুত্র আব্দুল হালিম, পাবনা পুলিশ কার্যালয়ের এম এল এস আনোয়ার হোসেন ও সিএনজি চালক আমিনপুরের নাটিয়াবাড়ি গ্রামের রবু খা-এর পুত্র আব্দুল মজিদ।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার দাস সাংবাদিকদের জানান, পাবনা থেকে আমিনপুরগামী যাত্রীবাহী একটি সিএনজি পাবনা-ঢাকা মহাসড়কের সদর উপজেলাধীন জালালপুর ধোপাঘাটা মোড়ে পৌঁছালে কাশিনাথপুর থেকে পাবনাগামী একটি ট্যাংকলরির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পরপরই ট্যাংকলরির চালক লরি নিয়ে দ্রুত পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্যাংকলরি ও সিএনজির
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ