Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কামরুলের মনোনয়ন বৈধ

প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামের মুন্সিরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কামরুল আলম মোল্লার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন হাইকোর্ট। গত ১৭ এপ্রিল রোববার হাইকোর্টের বিচারপতি নাঈমা হায়দার ও বিচারপতি রাজিক আল জলিলের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।
কামরুল আলম মোল্লার পক্ষের আইনজীবি মোহাম্মদ আইয়ুব আলী জানান, মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে চৌদ্দগ্রাম উপজেলা নির্বাচন অফিস মুন্সিরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে বৈধ চেয়ারম্যান প্রার্থী হিসেবে আ’লীগের মাহফুজ আলম, স্বতন্ত্র প্রার্থী কামরুল আলম মোল্লা, আবদুল মালেক মজুমদার, আলী হোসাইন মোল্লা ও বিএনপির জিয়াউর রহমানের নাম প্রকাশ করে। কিন্তু ১৩ এপ্রিল এক প্রার্থীর আবেদনের প্রেক্ষিতে পুরাতন একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা দেখিয়ে জেলা নির্বাচন অফিসার কামরুল আলম মোল্লার মনোনয়ন পত্র বাতিল করেন। এতে ভোটারদের মাঝে চরম হতাশা বিরাজ করে। পরবর্তীতে কামরুল আলম মোল্লা হাইকোর্টে রিট পিটিশান দাখিল করলে ১৭ এপ্রিল রোববার শুনানির দিন ধার্য করা হয়। শুনানি শেষে বিচারপতি বিচারপতি নাঈমা হায়দার ও বিচারপতি রাজিক আল জলিলের সমন্বয়ে গঠিত বেঞ্চ আগামী ৭ মে অনুষ্ঠিতব্য নির্বাচনের জন্য কামরুল আলম মোল্লাকে বৈধ প্রার্থী হিসেবে আদেশ দেন। প্রার্থীতা ফিরে পাওয়ায় কামরুল আলমের পক্ষের ভোটাররা সন্তোষ প্রকাশ করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চৌদ্দগ্রামে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কামরুলের মনোনয়ন বৈধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ