Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছিনতাইয়ের কবলে বিচারক, গ্রেফতার ২

প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : এক বিচারকের ভ্যানিটি ব্যাগ ছিনতাইয়ের সাথে জড়িত থাকার অভিযোগে গতকাল (সোমবার) ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত ১১ এপ্রিল চট্টগ্রাম মেডিকেল কলেজের পার্শ্ববর্তী পপুলার ডায়াগনিষ্টিক সেন্টারের সামনে সড়কে যুগ্ম মহানগর দায়রা জজ, ৭ম আদালত, চট্টগ্রামের বিচারক বেগম সালমা খাতুন রিক্সাযোগে যাওয়ার সময় একটি সিএনজি অটোরিক্সা যোগে অজ্ঞাতনামা ব্যক্তিরা পিছনে থেকে এসে ভ্যানিটি ব্যাগ টান দিয়ে নিয়ে যায়।
ব্যাগে নগদ টাকা, মোবাইল ফোন, জাতীয় পরিচয়পত্রসহ বিভিন্ন কাগজপত্র ছিল। এ ঘটনায় পাঁচলাইশ থানায় মামলা হয়।
মামলার তদন্তের সূত্র ধরে খুলশী থানাধীন ডিজেল কলোনী থেকে মো. জাহাঙ্গীর আলম ওরফে সেলিম (৩৬) ও মো. রিয়াজকে (২৫) গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে লুণ্ঠিত ব্যাক বেরী মোবাইল সেট উদ্ধার করা হয়।

বোয়ালখালীতে ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত
বোয়ালখালী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের বোয়ালখালীতে উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ও পৌরসভার প্রথম নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত মেয়র হাজী আবুল কালাম আবুকে বরখাস্তের এক সপ্তাহের মাথায় এবার উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক ও ১০নং আহলা কড়লডেঙ্গা ইউনিয়ন পরিষদের বিপুল ভোটে নির্বাচিত জননন্দিত চেয়ারম্যান হামিদুল হক মান্নানকেও সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইয়ের কবলে বিচারক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ