Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুনি ড্রাইভারের ফাঁসি হওয়া উচিত -বিচারপতি শামসুদ্দিন চৌধুরী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৮, ১:২৫ এএম

সাউথ এশিয়ান ল'ইয়ার্স ফোরামের (এসএএলএফ) ২০১৮-২০১৯ সালের নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিতা হয়েছে। অনুষ্ঠানটি রাজধানীর ডেইলী স্টার সেন্টার, এ.এস.মাহমুদ সেমিনার হলে গতকাল শনিবার সকাল সাড়ে ১০ টায় শুরু হয়ে বেলা ২ টায় শেষ হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাউথ এশিয়ান ল' ইয়ার্স ফোরামের প্রেসিডেন্ট, কলামিস্ট, রাজনৈতিক বিশ্লেষক, অ্যাডভোকেট শেখ সালাহউদ্দিন আহমেদ।
প্রধান অতিথি ছিলেন অবসরপ্রাপ্ত বিচারপতি এ.এইচ.এম শামসুদ্দিন চৌধুরী মানিক। প্রধানবক্তা হিসাবে বক্তব্য রাখেন জাতীয় মানবাধিকার কমিশন, প্রাক্তন চেয়ারম্যান, প্রফেসর ড. মো: মিজানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন অ্যাডভোকেট সুব্রত চৌধুর, অতিরিক্ত অ্যাটর্নী জেনারেল, রাজেশ উইকে, বাংলাদেশে নিযুক্ত ভারতীয় দুতাবাসের প্রথম সচিব (রাজনৈতিক) এবং ড. মো: শাহজাহান, সিনিয়র জেলা ও দায়রা জজ। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, লাইসেন্স বিহীন, অবৈধ ড্রাইভাররা আজ চালকের আসনে। সম্প্রতি বিমান বন্দর সড়কে নিহত শিক্ষার্থীদের বাস ড্রাইভারের প্রতি ইংগিত করে বলেন, এসব খুনি ড্রাইভারদের ফাঁসি দেয়া উচিত। অনুষ্ঠানে বাংলাদেশে অবস্থিত বিভিন্ন বিদেশী দুতাবাসের প্রতিনিধি, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, লেখক, গবেষক, সাংবাদিক, সমাজের বিভিন্ন শ্রেনীর প্রতিনিধিগণ ছাড়াও দেশী ও বিদেশী উন্নয়ন প্রতিষ্ঠানের গুরুত্বপুর্ন ব্যক্তিবর্গ অংশগ্রহন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিচারপতি শামসুদ্দিন চৌধুরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ