Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

যাত্রাবাড়িতে দুই শিক্ষার্থী ও এক গাড়ি চালক আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৮, ৩:৩৩ পিএম

নিরাপদ সড়ক আন্দোলনের কর্মসূচির অংশ হিসেবে যাত্রাবাড়ির সড়কে যান চলাচল নিয়ন্ত্রণ করছিল ওই এলাকার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। বেলা ১২টার দিকে কাগজপত্র না থাকায় শিক্ষার্থীদের কাছে পুলিশের একটি গাড়ি আটকে যায়। কথা কাটাকাটির এক পর্যায়ে পুলিশ কর্মকর্তারা দুই শিক্ষার্থীকে আটক করে যাত্রবাড়ি থানায় নিয়ে যায়। আটককৃতরা ড. মাহবুবুর রহমান রহমান মোল্লা কলেজের ছাত্র বলে জানা গেছে। ঢাকা সিটি কলেজ দ্বিতীয় বর্ষের মেহেদী ইসলাম দুই ছাত্র আটকের বিষয়ে অভিযোগ করে বলেন, তারা শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করছিলেন। কিন্তু পুলিশ এসে দুইজনকে ধরে নিয়ে গেছে।

এদিকে ছাত্রদের সঙ্গে মিশে সড়কে বিশৃঙ্খলা করার অভিযোগে এক গাড়ি চালককে আটক করেছে পুলিশ। সকাল সাড়ে এগারোটার দিকে সুমন চন্দ্র শীল গাড়ি চালক ছাত্রদের সঙ্গে মিশে যায়। এরপরে এক পর্যায়ে তারা প্রতিহত করে পুলিশ তাকে আটক করে। তখন তাকে চালক পরিচয় দিয়ে ড্রাইভিং লাইসেন্স। দায়িত্বরত পুলিশ সদস্যশফিক বলেন, আটক গাড়ি চালক। ছাত্র পরিচয় দিয়ে বিশৃঙ্খলা করার চেষ্টা করে। তাকে যাত্রাবাড়ি পুলিশ বক্সে নিয়ে গেছেন কর্মকর্তারা। আন্দোলনকারী শিক্ষার্থীদের অভিযোগ, পরিবহন শ্রমিক এবং ছাত্রলীগ ভুল বুঝিয়ে তাদেরআন্দোলন ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করছে। দক্ষিণ যাত্রাবাড়ির ৫০ ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি মো. রাসেলের কাছে জানতে চাইলে তিনি বলেন, ছাত্ররা আমাদের ছোট ভাই। তারা না চাইলেও আমরা সহযোগীতা করার জন্য এগিয়ে এসেছি।



 

Show all comments
  • ৪ আগস্ট, ২০১৮, ৪:১০ পিএম says : 0
    পবলিকদের গাডির লাইসেন্স নাই এটা তো মানিনা কিন্তু সরকারি কর্মকর্তা তাদের গাডির লাইসেস্ন না থাকাটাটা কি???????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ