Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই রণবীরের বিপরীতে অভিনয় করতে চান শ্রদ্ধা কাপুর

প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

২০১০ সালে ‘তিন পাত্তি’ দিয়ে শুরু করে শক্তি কাপুরের কন্যা শ্রদ্ধা কাপুর বলিউডে ডজন খানেক চলচ্চিত্রে অভিনয় করেছেন বা করছেন। প্রতিটি চলচ্চিত্রেই তার অভিনয় প্রশংসিত হয়েছে, স্বীকৃতিও পেয়েছেন অনেকবার। এর মধ্যে ২০১৩ সালের ‘আশিকি টু’ ফিল্মটিই তাকে তারকা মর্যাদা দিয়েছে। একজন তরুণ অভিনয়শিল্পী হিসেবে তরুণতর অভিনেতাদের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি। তার সহাভিনেতাদের মধ্যে শাহিদ কাপুর (‘হায়দার’, ২০১৩) আর রিতেশ দেশমুখকেই (‘এক ভিলেন’, ২০১৪) অপেক্ষাকৃত সিনিয়র। এছাড়া তিনি আদিত্য রায় কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা এবং বরুণ ধাওয়ানের বিপরীতে অভিনয় করেছেন। এখন তিনি রণবীর কাপুর এবং রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করতে চান।
শ্রদ্ধা এখন তার নতুন ফিল্ম ‘বাগি’র মুক্তির প্রতীক্ষায় আছেন। টাইগার শ্রফের বিপরীতে সাব্বির খান পরিচালিত চলচ্চিত্রটি ২৯ এপ্রিল মুক্তি পাবে।
স¤প্রতি টুইটারে ভক্তদের সঙ্গে এক লাইফ চ্যাটে সওয়াল জবাবের সময় এক ভক্ত তাকে প্রশ্ন করে তিনি ভবিষ্যতে কোন নায়কের বিপরীতে অভিনয়ে আগ্রহী; অভিনেত্রীটি জবাব দেন : “রনবীর (সিং) এবং রণবীর কাপুর।”
শ্রদ্ধা এখন ‘ওকে জানু’ এবং ‘রক অন!!টু’ চলচ্চিত্র নিয়ে ব্যস্ত আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই রণবীরের বিপরীতে অভিনয় করতে চান শ্রদ্ধা কাপুর
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ