Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পিকআপ ভ্যানসহ বোয়ালমারীতে চার গরুচোর আটক

বোয়ালমারী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের পাইকহাটি গ্রাম থেকে বৃস্পতিবার রাত তিনটার দিকে একটি গরু ও একটি ছাগল চুরি করে নিয়ে যাওয়ার সময় পিকআপ ভ্যানসহ চার গরু চোরকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসি।
থানা সূত্রে জানা যায়, উপজেলার পাইকহাটি গ্রামের মো. জাকির হোসেনের গরুর ঘর থেকে একটি গরু ও একটি ছাগল একদল চোর চুরি করে পিকআপ ভ্যানে উঠায়। রাত তিনটার দিকে জাকির প্রকৃতির ডাকে বাইরে এসে দেখে গরুর ঘরে রক্ষিত একটি গরু ও একটি ছাগল নাই। এ সময় তার সৌরচিৎকারে আশ পাশের লোকজন ছুটে এসে দেখে একই গ্রামের কাশেম মিয়ার বাড়ির সামনের রাস্তায় পিকআপ ভ্যানে গরু ও ছাগল উঠাচ্ছে। এলাকাবাসি এ সময় গরু ছাগলসহ তাদেরকে আটক করে। আটকৃতরা হলো বোয়ালমারী পৌর শহরের আমগ্রামের কুদ্দুস শেখের ছেলে ইলাহী শেখ (২০), রবিউল শেখের ছেলে মিনাল শেখ (২১), গোলাম মোস্তাফার ছেলে হামিদুল মোল্যা (২৮) ও মানিক শেখের ছেলৈ মাহবুবুর রহমার (৩০)। এ ঘটনায় গরুর মালিক মো. জাকির হোসেন বাদি হয়ে বৃহস্পতিবার চারজনকে আসামি করে থানায় একটি চুরির মামলা দায়ের করেন।
এ ব্যাপারে ওসি (তদন্ত) মো. সহিদুল ইসলাম বলেন, আসামিদেরকে শুক্রবার ফরিদপুর ৪নং আমলী আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোর


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ