Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালেদা জিয়ার মুক্তির দাবি ৯০’র ছাত্র ঐক্যের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

আদালতের প্রতি সরকারের নগ্ন হস্তক্ষেপ বন্ধ করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা এবং নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছে ৯০’র ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্য। গতকাল (মঙ্গলবার) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সাবেক ছাত্র নেতারা বলেন, খালেদা জিয়াকে সম্পূর্ণ অন্যায় ও রাজনৈতিক প্রতিহিংসামূলক সাজানো মামলায় দীর্ঘদিন কারাগারে আটক রাখা হয়েছে। তিনি এদেশের সর্বাধিক জনপ্রিয় একজন রাজনীতিবিদ, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী। প্রায় চার দশক ধরে এদেশের উন্নয়ন, উৎপাদন, মানুষের অধিকার প্রতিষ্ঠার গণতান্ত্রিক সংগ্রামে তাঁর ভ‚মিকা ঐতিহাসিক ও সর্বজনবিদিত।
একই বিবৃতিতে নেতৃবৃন্দ চেয়ারপারসনের বিশেষ সহকারী এ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ^াস, যুবদল সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রশীদ হাবিবসহ সকল রাজবন্দীরও মুক্তি দাবি করেন। বিবৃতিদাতা নেতৃবৃন্দ হলেন আমানউল্লাহ আমান, হাবিবুর রহমান হাবিব, খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, নাজিম উদ্দিন আলম, মোস্তাফিজুর রহমান বাবুল, সাইফ উদ্দিন আহমেদ মনি, খন্দকার লুৎফর রহমান, সালাহউদ্দিন তরুন এবং আসাদুর রহমান আসাদ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ