Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় ইনল্যান্ড শিপ ম্যানেজমেন্ট ট্রেনিং প্রোগ্রাম

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ১২:০৬ এএম

অনলাইনের আওতায় আসছে অভ্যন্তরীণ নৌযানের সার্ভে, রেজিস্ট্রেশন, নামকরণ, নকশা অনুমোদন। গতকাল মঙ্গলবার দুপুরে খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ‘ইনল্যান্ড শিপ ম্যানেজমেন্ট সিস্টেম ওয়ার্কসপ অ্যান্ড ট্রেনিং প্রোগ্রামে’ এ তথ্য জানানো হয়।
খুলনা প্রকৌশলী ও জাহাজ জরিপকারকের কার্যালয় এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজি আমিনুল হক। প্রধান অতিথি ছিলেন নৌপরিবহন অধিদপ্তরের মহাপরিচালক কমডোর সৈয়দ আরিফুল ইসলাম (ট্যাজ)। বিশেষ অতিথি ছিলেন খুলনা অভ্যন্তরীণ নৌপরিবহন মালিক গ্রæপের সহ-সভাপতি শেখ জালাল উদ্দীন রুবেল ও নৌপরিবহন অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. মঞ্জুরুল কবির।
অনুষ্ঠানে নৌযান মালিক, ম্যানেজার, শিপইয়ার্ড, ডকইয়ার্ড, বিল্ডার্স, নকশা প্রস্তুতকারী প্রতিষ্ঠানের মালিক, ম্যানেজার ও প্যানেল সুপারভাইজারসহ সংশ্লিষ্ট বিভাগের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনিং প্রোগ্রাম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ