Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে পল্লীবিদ্যুতের তারে গেল ৮ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ১২:০৬ এএম

সিরাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আটজনের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের কাদাইল গ্রামে এ দুর্ঘটনা ঘটে। সদর থানার ওসি মোহাম্মদ দাউদ বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলেন, রফিকুল ইসলাম, সানোয়ার হোসেন, সজিব আহমেদ, মমিন, আবদুল্লাহ, রাজু আহমেদ, সাত্তার হোসেন ও হাবিবুর রহমান। সবাই কালিয়া হরিপুর ইউনিয়নের কাদাইল গ্রামের বাসিন্দা। স্থানীয়রা জানান, মুদি দোকানদার আবু তাহের একই গ্রামের সাত্তারের কাছে তার একটি টংদোকান বিক্রি করে। ওইদিন সাত্তার লোকজনের সাহায্যে নিয়ে যাওয়ার সময় অসাবধানতাবসত দোকানের টিনের চালটি কাদাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠের উপর দিয়ে যাওয়া বিদ্যুতেরর তারের সাথে লাগে। এতে সবাই বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ফরিদুল ইসলাম জানান, ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে। সদর থানার ওসি মোহাম্মদ দাউদ বলেন, লাশগুলো উদ্ধার করে হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে। জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে ২৫ হাজার টাকা করে দেয়ার ঘোষণা দিয়েছে।
নওগাঁ জেলা সংবাদদাতা জানান, নওগাঁর রানীনগর থানার মেহেরুল (৩৫) নামের এক পুলিশ কনস্টেবল বিদুৎস্পৃষ্টে মারা গেছেন। মেহেরুলের বগুড়ার গাবতলী উপজেলার নিচ কাকড়া গ্রামের হবিবর রহমানের পুত্র। রানীনগর থানার অফিসার ইনচার্জ সিদ্দিকুর রহমান জানান, বাসায় কাপড় কাঁচার সময় অসাবধানতাবশত বিদুৎস্পৃষ্ট হয়। সাথে সাথে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎ

১৯ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ