Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে অজ্ঞাত রোগে ২০ শিক্ষার্থী অসুস্থ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নে অজ্ঞাত রোগে অন্তত ২০ শিক্ষার্থী অসুস্থ হয়েছে। অসুস্থদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা সোয়া ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত বামনী উচ্চ বিদ্যালয়ে এই ঘটনা ঘটে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের দুলাল বিষয়টি নিশ্চিত করে জানান, সোয়া ১১টার দিকে বিদ্যালয়ে ক্লাস চলাকালিন সময় প্রথমে সপ্তম শ্রেণির কয়েকজন ছাত্রী পেট ব্যাথা অনুভব করে অসুস্থ হয়ে পড়ে। পরবর্তীতে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত সপ্তম শ্রেণির ১২ ও অষ্টম শ্রেণির ৮জন শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়ে। যাদের মধ্যে ১৯জন ছাত্রী ও ১ জন ছাত্র রয়েছে।
তিনি আরো জানান, অসুস্থ শিক্ষার্থীদের বামনী উপ-স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাদের পরিবারের লোকজনের সহযোগিতায় হাসপাতালে পাঠানো হয়েছে। বামনী উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার কাউছার জাহান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যালয়ের শিক্ষার্থীরা হিষ্টিরিয়া রোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোগ

১৬ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ