Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাংবাদিক রানার দাফন সম্পন্ন

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ কাশেম রানার প্রথম নামাজে জানাজা টঙ্গী প্রেসক্লাব সংলগ্ন কাদেরিয়া টেক্সটাইল জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। তার বাড়ি হায়দরাবাদের শুকুন্দিরবাগ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে বাবা-মার কবরের পাশে দাফন করা হয়।
গতকাল রোববার সকাল ৮টায় টঙ্গী প্রেসক্লাব সংলগ্ন কাদেরিয়া টেক্সটাইল জামে মসজিদ প্রাঙ্গণে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। উক্ত জানাজায় বিএফইউজের মহাসচিব এম আব্দুল্লাহ, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউর রহমান, দৈনিক ভোরের কাগজের মফস্বল সম্পাদক আবদুল মোতালেব, ডিএসইসি’র সাবেক নির্বাহী সদস্য নাসির উদ্দিন বুলবুল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য মনসুর আহম্মেদ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেতৃবৃন্দ, শিক্ষক, ডাক্তার, আইনজীবী, টঙ্গী প্রেসক্লাবের সদস্যবৃন্দ ও সাংবাদিক নেতৃবৃন্দ, অধ্যক্ষ মোঃ আলাউদ্দিন মিয়া, অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান, অধ্যক্ষ ওয়াদুদুর রহমান, কাউন্সিলর মোঃ নাসির উদ্দিন মোল্লাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পরে সকাল ১০টায় শুকুন্দিরবাগ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ২য় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার নামাজ পড়ান মরহুমের একমাত্র ছেলে মোঃ রাফাত আল ফয়সাল। এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল, গাজীপুর সিটি করপোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মতিউর রহমান মতি, স্থানীয় কউন্সিলর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ