Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল

পাবনার সাঁথিয়ায় স্বরাষ্ট্রমন্ত্রী

পাবনা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল। অতীতের সরকারের আমলের চেয়ে, বর্তমান সরকারের সময়ে দেশের আইন শৃঙ্খলা- পরিস্থিতি অনেক ভাল আছে। গতকাল রোববার বিকেলে পাবনার সাঁথিয়ায় আওয়ামীলীগ আয়োজিত জেলা পরিষদ অডিটোরিয়ামে আ’লীগের সিনিয়র সহ-সভাপতি হাসান আলী খাঁনের সভাপতিত্বে এক জনসভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শেখ হাসিনা আধুনিক বাংলাদেশ ও ডিজিটাল বাংলাদেশের রূপকার । বাংলাদেশ এখন আধুনিক বিশ্বের বিস্ময়। তিনি দেশ থেকে সন্ত্রাস ,জঙ্গিবাদ সফলভাবে নির্মুল করেছেন। ভবিষ্যৎ মেধাকে রক্ষা করতে হলে এদেশ থেকে জঙ্গিবাদের মত মাদককেও নির্মুল করতে হবে। তিনি বলেন, বর্তমান সরকার কওমী মাদরাসাকে স্বীকৃতি দিয়ে ১ হাজার শিক্ষককে চাকুরি দিয়েছে।
এ সময় আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য এড. আজমত আলী খাঁন, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এড. শামসুল হক টুকু এমপি, আ’লীগ নেতা রবিউল করিম হিরু, আবুল কাশেম, মৎস্যজীবী লীগ নেতা মানিক মিয়া রানা প্রমুখ।
তিনি আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখার আহ্বান জানিয়ে বলেন, উজ্জীবিত আলোকিত উন্নয়নশীল বাংলাদেশ দেখতে হলে নৌকার কোন বিকল্প নেই। স্বরাষ্ট্রমন্ত্রী এর আগে সাঁথিয়ার কাশিনাথপুরে ফায়ার স্টেশন উদ্বোধন করেন এবং বেড়ায় সরকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় যোগ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ