Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে সরকার -স্বরাষ্ট্রমন্ত্রী

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৮, ৮:১৮ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, অতীতের সরকারের আমলের চেয়ে, বর্তমান সরকারের সময়ে দেশের আইন শৃঙ্খলা- পরিস্থিতি অনেক ভাল আছে । প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মাদকের বিরুদ্ধ যুদ্ধ ঘোষণা করেছে সরকার। ইতিমধ্যে সারাদেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। বাংলাদেশে থেকে জঙ্গী সন্ত্রাস ইতোমধ্যে নির্মুল করা হয়েছে।
জননেত্রী শেখ হাসিনা দেশকে দুর্নীতিমুক্ত দেশে পরিনত করে সারা বিশ্বের মধ্যে তিনি নন্দিত ও বিশ্বের তৃতীয় স্বচ্ছ রাজনীতিবিদ হিসেবে চিহ্নিত হয়েছেন।তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল।
গতকাল রোববার বিকেলে পাবনার সাঁথিয়ায় আওয়ামীলীগ আয়োজিত জেলা পরিষদ অডিটোরিয়ামে আ’লীগের সিনিয়র সহ-সভাপতি হাসান আলী খাঁনের সভাপতিত্বে এক জনসভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শেখ হাসিনা আধুনিক বাংলাদেশ ও ডিজিটাল বাংলাদেশের রূপকার । বাংলাদেশ এখন আধুনিক বিশ্বের বিস্ময়। তিনি দেশ থেকে সন্ত্রাস ,জঙ্গিবাদ সফলভাবে নির্মুল করেছেন। এখন মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। ভবিষ্যৎ মেধাকে রক্ষা করতে হলে এদেশ থেকে জঙ্গিবাদের মত মাদককেও নির্মুল করতে হবে। তিনি বলেন, বর্তমান সরকার কওমী মাদরাসাকে স্বীকৃতি দিয়ে ১ হাজার শিক্ষককে চাকুরি দিয়েছে। এ সময় আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য এড. আজমত আলী খাঁন, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এড. শামসুল হক টুকু এমপি, আ’লীগ নেতা রবিউল করিম হিরু, আবুল কাশেম,মৎস্যজীবী লীগ নেতা মানিক মিয়া রানা প্রমুখ। স্বারষ্ট্র মন্ত্রী বলেন সারাদেশে উন্নয়নের মহাযজ্ঞ চলছে।দেশের প্রত্যন্ত অঞ্চল উন্নয়নের ছোঁয়া থেকে বাদ যায়নি। এদেশের মানুষ আর ষড়যন্ত্রের রাজনীতি চায় না। ষড়যন্ত্র করে মানুষকে আর বোকা বানিয়ে ধোকা দেওয়া যাবেনা।
সন্ত্রাসী ,চরমপন্থী ও অবৈধ অস্ত্রধারিরা সাবধান।তিনি বলেন,শেখ হাসিনারনেতৃত্বে পদ্মাসেতু,মেট্ররেল,পাতাল রেল,পায়রাবন্দর, গভীর সমুদ্রবন্দর তৈরি করে দেশকে সিঙ্গাপুরের মত উন্নত করা হবে। তিনি আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখার আহ্বান জানিয়ে বলেন, উজ্জীবিত আলোকিত উন্নয়নশীল বাংলাদেশ দেখতে হলে নৌকার কোন বিকল্প নেই। স্বরাষ্ট্রমন্ত্রী এর আগে সাঁথিয়ার কাশিনাথপুরে ফায়ার স্টেশন উদ্বোধন করেন এবং বেড়ায় সরকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় যোগ দেন।



 

Show all comments
  • md.Ataur Rahman ২৯ জুলাই, ২০১৮, ১১:০৪ পিএম says : 0
    madok virodi obijan natokio obijan . birodidolke domon korar jonno ai natok.. madoker mul don bodi .taketu sorkae doreni. komolapur rel isteson sora sori poliser samne bicri kore .kintu polis dorena keno. tar uttur cay afnader kase./
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ