Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিসিএস ইনফরমেশন এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৮, ১২:০১ এএম


 বিসিএস ইনফরমেশন এসোসিয়েশনের ( তথ্য ক্যাডার) বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রাজধানীর বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) মিলনায়তনে বিসিএস ইনফরমেশন এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
প্রধান তথ্য অফিসার ও এসোসিয়েশনের সভাপতি কামরুন নাহারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংসদ সদস্য কাজী রোজী, সাবেক সচিব সৈয়দ সুজাউদ্দিন আহমেদ, সাবেক অতিরিক্ত সচিব মোরশেদুল আলম, রাষ্ট্রপতির প্রেস সচিব মোঃ জয়নাল আবেদীন, বাংলাদেশ ফিল্ম আর্কাইভের মহাপরিচালক শচীন্দ্র নাথ হালদার, বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদ ইসতাক হোসেন, গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ জাকির হোসেন এবং এসোসিয়েশনের মহাসচিব ফায়জুল হক।
বার্ষিক আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন এসোসিয়েশনের কোষাধ্যক্ষ প্রণব কুমার ভট্টাচার্য। সভায় সরকারের উন্নয়ন প্রচারসহ সরকার ও জনগণের সেতুবন্ধ তৈরির কাজ জোরদার করতে এসোসিয়েশনের সদস্যদের প্রতি আহŸান জানানো হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিসিএস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ