Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে কামরানের শেষ পথসভায় ছাত্রলীগের ভাংচুর, আটক ২

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৮, ১০:০২ পিএম

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের শেষ পথসভায় তান্ডব ও ভাংচুর চালিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।
শনিবার সন্ধ্যায় নগরীর চাঁদনিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। তখনও সভাস্থলে কামরান উপস্থিত ছিলেন না।

বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের দুটি পক্ষের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। জেলা ছাত্রলীগের বিবদমান একটি পক্ষ অন্য পক্ষকে ধাওয়া দিয়ে সরিয়ে দেয়। পরবর্তীতে দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় সভাস্থলের প্রায় অর্ধশতাধিক চেয়ার ভাংচুর করা হয়। সে সময় মাইকে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী সবাইকে শান্ত থাকার আহ্বান দিলে কিছুক্ষণের জন্য পরিস্থিতি নিয়ন্ত্রনে চলে আসে।
কিন্তু এর ১০ মিনিট পরেই আবার শুরু হয় চেয়ার ছোঁড়াছুড়ি। তখন বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার হুশিয়ারি দিয়ে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন মাইকে ঘোষণা করলে পরিস্থিতি শান্ত হয়।

শেষ খবর পাওয়া পর্যন্ত সভার কাজ চলছে বলে জানা গেছে।

কোতয়ালী থানার ওসি মোশাররফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থল থেকে ২জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেটে কামরানের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ