Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

২৫ কোম্পানির বোর্ড সভা আজ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২৫ কোম্পানি। ঘোষণা অনুযায়ী ২৯ জুলাই, আজ রোববার অনুষ্ঠিত হচ্ছে এসব কোম্পানির বোর্ড সভা। সভায় কোম্পানিগুলোর ৩০ জুন, ২০১৮ পর্যন্ত সমাপ্ত সময়ের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা প্রকাশ করা হবে। ডিএসই সূত্রে জানা গেছে, গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্সের সভা দপুর বেলা ২ টা ৩৫ মিনিটে, এবি ব্যাংক, বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স, রুপালী ইন্স্যুরেন্স, প্রাইম ফাইন্যান্স, জিএসপি ফাইন্যান্স, রিলায়েন্স ইন্স্যুরেন্স, ইসলামী ইন্স্যুরেন্স, এশিয়া ইন্স্যুরেন্স, যমুনা ব্যাংক, লংকাবাংলা ফাইন্যান্স এবং জনতা ইন্স্যুরেন্সের সভা বিকেল ৩ টায় অনুষ্ঠিত হবে। আর ঢাকা ইন্স্যুরেন্স, এক্সিম ব্যাংক, বিডি ফাইন্যান্স, সেন্ট্রাল ইন্স্যুরেন্স, সাউথ ইষ্ট ব্যাংক, প্র্রগতি ইন্স্যুরেন্সের বোর্ডসভা বিকাল সাড়ে ৩ টায়, এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স, ফনিক্স ইন্স্যুরেন্স, আইডিএলসি, বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স, ইউনিয়ন ক্যাপিটালের সভা বিকেল ৪ টায় অনুষ্ঠিত হবে।
এদিকে, মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের সভা বিকাল সাড়ে ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করতে পারে। একই বোর্ড সভায় কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত প্রথম এবং ৩০ জুন, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা প্রকাশ করা হবে। এছাড়াও সিটি জেনারেল ইন্স্যুরেন্সের পর্ষদ সভা বিকাল ৫ টায় অনুষ্ঠিত হবে। -ওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুঁজিবাজার

২৪ নভেম্বর, ২০২২
১০ নভেম্বর, ২০২২
১১ অক্টোবর, ২০২২
২৮ সেপ্টেম্বর, ২০২২
২২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ