Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে মাঠে নেমেছে ১৪ প্লাটুন বিজিবি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৮, ৬:১৬ পিএম

১৪ প্লাটুন বিজিবি মাঠে নেমেছে সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনের নিরাপত্তায়। আজ শনিবার দুপুর থেকে বিজিবি সদস্যরা মাঠে সক্রিয় এ অবস্থান নেয়।

বিজিবি, সিলেট সেক্টরের কমান্ডার কর্নেল মো. নাসির উদ্দিন এব্যাপারে বলেন, নগরীর ২৭টি ওয়ার্ডে ১৪ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। আরও চার প্লাটুন বিজিবি প্রস্তুত রয়েছে। তারা নির্বাচনের দিন স্ট্রাইকিং ফোর্স ও মোবাইল টিম হিসেবে কাজ করবে।

সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. অলিমুজ্জামান জানিয়েছেন, নির্বাচনে বিজিবির সাথে র‌্যাবের ২৭টি টিম কাজ করবে। এছাড়া পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরাও থাকবেন।

সিসিকে ১৩৪টি ভোটকেন্দ্র রয়েছে। এসব কেন্দ্রের ৮০টিই ‘ঝুঁকিপূর্ণ’। এ কেন্দ্রগুলোতে ২৪ জন করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য দায়িত্ব পালন করবেন। বাকি কেন্দ্রগুলোতে থাকবেন ২২ জন করে।

সিলেট মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া জানান, ১৩৪টি ভোটকেন্দ্রে দুই হাজার ৯৪৮ জন পুলিশ ও আনসার সদস্য নিয়োজিত থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিবি

২১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ