Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিআরটিএর অভিযান ৩১ মামলা, জরিমানা ৫৪ হাজার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৮, ১২:৫২ এএম

রাজধানীতে ৩টি পৃথক অভিযানে ৩১ মামলায় বিভিন্ন যানবাহনকে ৫৪ হাজার ২০০ টাকা জরিমানা করেছে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ)। গতকাল সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ অভিযান চলে। বিআরটিএর পরিচালক (এনফোর্সমেন্ট) নুর মোহাম্মদ মজুমদার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলামের নেতৃত্বে শনির আখড়া এলাকায় ১০ মামলায় ৫ হাজার টাকা জরিমানা এবং ৬ ড্রাইভারকে কারাদন্ড, ১টি গাড়ি ডাম্পিং ও ৫টি গাড়ির কাগজ জব্দ করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাখাওয়াত হোসেনের নেতৃত্বে কমলাপুর এলাকায় ৭ মামলায় ১৯ হাজার টাকা জরিমানা, ১টি গাড়ি ডাম্পিং ও ১টি গাড়ির কাগজ জব্দ করা হয়। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আব্দুর রহিম সুজনের নেতৃত্বে মোহাম্মদপুরে ১৪ মামলায় ৩০ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করে আদালত। ১৯৮৩ সালের মোটরযান অধ্যাদেশ অনুযায়ী ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ দন্ড দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ