Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

এমপি-মন্ত্রী হবার জন্য কারো শাড়ীর কাছে আশ্রয় নেইনি-কাদের সিদ্দিকী

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, শেখ হাসিনার কাজের সমালোচনা করি, তাই বলে শেখ হাসিনাকে কেউ খুন করলে সবার আগে আমি তাকে ধরব।
তিনি বলেন, এমপি-মন্ত্রী হওয়ার জন্য হাসিনা-খালেদার শাড়ীর কাছে আশ্রয় নেয়নি বলে কৃষক শ্রমিক জনতা লীগ (গামছা) গঠন করেছি। আর এখন যারা এমপি-মন্ত্রী হচ্ছে তাদের আমার মতো যোগ্যতাও নেই।
সখিপুর পৌরসভা নির্বাচন সম্পর্কে তিনি বলেন, কৃষক শ্রমিক জনতা লীগের কোন প্রার্থী না থাকায় আমার দল আ’লীগ প্রার্থী মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদকে সমর্থন জানিয়েছে। গতকাল (শনিবার) বিকালে স্থানীয় ডাকবাংলো চত্বরে কৃষক শ্রমিক জনতা লীগের আয়োজনে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
সখিপুর উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি আব্দুল হালিম সরকার লাল মিয়ার সভাপতিত্বে উক্ত জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- হাবিবুর রহমান বীর প্রতীক, আব্দুল হামিদ খান নয়ামুন্সী, মীর জুলফিকার শামীম, দেলোয়ার হোসেন, আশিক জাহাঙ্গীর প্রমুখ।
কাদের সিদ্দিকী আরো বলেন, একশ’ বছর আ’লীগ করলেও বাংলাদেশের কোন জেলায় নেতা জন্মাবে না, নেতা হবে গোপালগঞ্জে। তিনি বলেন, আজ (রোববার) সুপ্রিম কোর্টের রায় কৃষক শ্রমিক জনতা লীগের পক্ষে হলে কালিহাতি উপনির্বাচনে গামছার বিজয় সুনিশ্চিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি-মন্ত্রী হবার জন্য কারো শাড়ীর কাছে আশ্রয় নেইনি-কাদের সিদ্দিকী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ