Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদকবিরোধী অভিযান রাজধানীতে গ্রেফতার ৮২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৮, ১২:২২ এএম

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৮২ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। গত মঙ্গলবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।

ডিএমপির (ডিসি) মিডিয়া মাসুদুর রহমান জানান, রাজধানীর বিভিন্ন এলাকায় থানা পুলিশ ও ডিবি পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৭২ জনকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ১৩ হাজার ৬৭ পিস ইয়াবা ট্যাবলেট, ৪৯১ গ্রাম হেরোইন, ১০০ বোতল ফেন্সিডিল, ২৫ লিটার দেশী মদ, ৭ কেজি ৩৭০ গ্রাম ৩০ পুরিয়া গাঁজা ও ৩০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে ৩৭টি মামলা করা হয়েছে।
এদিকে, পুলিশের লালবাগ বিভাগের ডিসি মোহাম্মদ ইব্রাহিম খান জানান, গতকাল বেলা ১১টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত সূত্রাপুরের চামারটুলী বস্তি, রূপচাঁন লেন ও রূপলাল দাস লেন এলাকায় মাদকবিরোধী অভিযানে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযানে ৩১৫ গ্রাম হেরোইন, ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩০০ গ্রাম গাঁজা ও ৮০ লিটার দেশি চোলাই মদ উদ্ধার করা হয়েছে।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ