Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার জামিন নামঞ্জুর

কুমিল্লায় বাসে পেট্রলবোমা

চান্দিনা উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

 কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাসে পেট্্রলবোমা হামলার ঘটনায় দায়ের করা মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন নামঞ্জুর করেছেন কুমিল্লার একটি আদালত। গতকাল বুধবার বিকেলে কুমিল্লা জেলা ও দায়রা জজ কে এম শামছুল আলম শুনানি শেষে এ আদেশ দেন। এর আগে হাইকোর্ট গত সোমবার বিষয়টি ২৬ জুলাইয়ের মধ্যে নিষ্পত্তির জন্য নিম্ন আদালতকে নির্দেশ দিয়েছিলেন।
জানা গেছে, ২০১৫ সালের ২ ফেব্রæয়ারি গভীর রাতে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অবরোধের সময় কুমিল্লার চৌদ্দগ্রামের জগমোহনপুরে কক্সবাজার থেকে ঢাকাগামী আইকন পরিবহনের একটি বাসে পেট্রলবোমা ছুড়ে মারেন দুবর্ৃৃত্তরা। এতে আটজন যাত্রী দগ্ধ হয়ে মারা যান, আহত হন ২০ জন। কুমিল্লায় খালেদা জিয়ার মামলার আইনজীবী কাইমুল হক বলেন, হাইকোর্টের নির্দেশের পর গতকাল বুধবার আদালতে শুনানি হয়। আমরা খালেদা জিয়ার জামিন চেয়েছিলাম। আদালত জামিন না মঞ্জুর করেন। এ নিয়ে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ