Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রিয়ালের পথ কঠিন করে দিচ্ছে বার্সা

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৮, ১২:০৪ এএম

 রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তার শূন্যতা পূরণে মান সম্মত একজন খেলোয়াড় চাই-ই চাই দলটির। নেইমার, এমবাপেকে না পেয়ে এখন এডেন হ্যাজার্ডই তাদের শেষ ভরসা। কিন্তু তাকে ছাড়তে চাইছে না চেলসি। তার উপর এ খেলোয়াড়কে যাতে সহজে না কিনতে পারে তাই চেলসিকে বড় অফার দিতে যাচ্ছে প্রতিদ্ব›দ্বী ক্লাব বার্সেলোনা। এমন খবরই প্রকাশ করেছেন স্প্যানিশ দৈনিক ওকে দিয়ারিও।
ওকে দিয়ারিওর সংবাদ অনুযায়ী, হ্যাজার্ডকে ছাড়তে ২০০ মিলিয়ন ইউরো (১৭৮ মিলিয়ন পাউন্ড) থেকে সামান্য ছাড় দিতে রাজী নয় চেলসি। কিন্তু রিয়াল মাদ্রিদ এ মূল্য থেকে কিছু কমাতে চায়। এ নিয়ে চেলসির সঙ্গে আলোচনা চলছে মাদ্রিদ বস ফ্লোরেন্তিনো পেরেজের। তবে কম মূল্যে যাতে হ্যাজার্ডকে পেতে না পারে তাই বড় অফার চেলসিকে দিবে বলেই সংবাদ প্রকাশ করেছে তারা।
ঠিক কতো টাকা বার্সেলোনা অফার করবে তা জানায়নি ওকে দিয়ারিও। তবে তা হ্যাজার্ডের রিলিজ ক্লজের কাছাকাছি হবেই বলে ধারণা করছে তারা। আর এমনটা হলে মাদ্রিদকে বড় অংকই খরচ করতে হবে হ্যাজার্ডকে পেতে। অথবা চলতি মৌসুমে তাকে পাবেই না।
এদিকে চেলসির আরেক উইঙ্গার উইলিয়ানকে পেতে মরিয়া হয়ে উঠেছে বার্সেলোনা। ২৭ বছর বয়সী এ ব্রাজিলিয়ানকে পেতে চতুর্থ বারের মতো অফার করেছে দলটি। তাতেও মন গলছে না চেলসির। আগের দিনই চেলসির নতুন কোচ মাউরিজিও সারি বলেছেন, ‘উইলিয়ানের সঙ্গে আমার প্রতিদিনই কথা হয়। সে আমাকে বলেছে সে চেলসিতেই থাকতে পছন্দ করে। আমার ধারণা সে থাকছে।’
সারির কথা সত্যি হলে উইলিয়ানকে পাচ্ছে না বার্সেলোনা। তাই এবার হ্যাজার্ডের দিকেই নজর দিচ্ছে ক্লাবটি। তবে ওকে দিয়ারিওর মতে ¯্রফে দাম বাড়িয়ে দেওয়ার জন্যই হ্যাজার্ডকে বিড করবে বার্সেলোনা। আগের দিন অবশ্য বোর্দোর তরুণ উইঙ্গার ম্যালকমের জন্য অফার করেছে দলটি। এখন দেখার বিষয় শেষ পর্যন্ত কোন পথে হাঁটে স্প্যানিশ চ্যাম্পিয়নরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ