Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দিরাইয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু পরিবারের দাবি আত্মহত্যা

দিরাই (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৮, ১২:০৫ এএম

সুনামগঞ্জের দিরাইয়ের হলিমপুর গ্রামের গৃহবধূ ফারজানা (২৩)’র রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের মা হোসনে আরা বেগম বাদি হয়ে ফারজানার স্বামী মিজানুর রহমান (৪০)-কে প্রধান আসামি করে মামলা করেন।
গতকাল সরেজমিন হলিমপুর গেলে মিজানের বাড়ি ফাঁকা দেখা যায়, গত কয়েকদিন ধরে পুরুষ শূণ্য রয়েছে এ বাড়িটি।
মামলার সূত্রে জানা যায়, জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বড়মোহা গ্রামের সৌদি প্রবাসি বাবুল মিয়ার মেয়ে ফারজানা বেগমকে দিরাই উপজেলার হলিমপুর গ্রামের মরহুম হাজী আব্দুস সোবহানের ছেলে মোঃ মিজানুর রহমানের কাছে বিয়ে দেয়া হয়। বিয়ের পর প্রথম কিছুদিন তাদের দাম্পত্য জীবন ভালো কাটলেও অর্থলোভী জামাতা প্রায়ই ফারজানাকে নির্যাতন করত। সর্বশেষ মৃত্যুর একমাস আগে মিজানুর রহমান চার লাখ টাকা দাবি করে বলে মামলার এজহারে উল্লেখ করা হয়।
এদিকে নিহতের স্বামী মিজানুর রহমান বাদি হয়ে দিরাই থানায় অপমৃত্যু মামলা করে। মিজান মামলায় উল্লেখ করেন, গত ১৪ জুন সন্ধ্যা ৭.১৫ থেকে ৭.৫০ মিনিটের মধ্যে নিজের ওড়না দিয়ে ফারজানা নিজ ঘরে সিলিং ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
দিরাই থানার ওসি মোঃ মোস্তফা কামাল জানান, ঘটনাটি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি, আসামি ধরতে চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু আত্মহত্যা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ