Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জনস্বার্থে কর্মপরিকল্পনা গ্রহণ ও বা স্তবায়ন করতে হবে প্রবাসী কল্যাণ সচিব

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সচিব ড. নমিতা হালদার বলেন, প্রবাসী মন্ত্রণালয়কে জনগণের স্বার্থে কর্মপরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করতে হবে। জনগনের সেবক হয়ে যথাযথভাবে দায়িত্ব পালন করতে হবে। প্রত্যেকেই তার বিবেক খাটিয়ে কাজ করতে হবে। ঢাকার ইস্কাটনস্থ প্রবাসী কল্যাণ ভবনের ব্রিফিং সেন্টার (২য় তলায়) গতকাল সোমবার জাতীয় পাবলিক সার্ভিস দিবস-২০১৮ উদযাপন উপলক্ষ্যে এক আলোচনা সভায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সচিব ড. নমিতা হালদার একথা বলেন।
অতিরিক্ত সচিব (প্রশাসন ও অর্থ) মোঃ আমিনুল ইসলাম এর সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন ড. আহমেদ মুনিরুছ সালেহীন। আরো উপস্থিত ছিলেন, গ্রীসে নিযুক্ত রাষ্ট্রদূত মোঃ জসিম উদ্দিন, কর্ম অভিজ্ঞতা বিষয়ে বক্তব্য রাখেন মন্ত্রণালয়ের যুগ্মসচিব মোঃ সুজায়েত উল্যা , ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের মহাপরিচালক গাজী মোহাম্মদ জুলহাস, জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর অতিরিক্ত মহাপরিচালক শেখ রফিকুল ইসলাম, উপসচিব মোহাম্মদ শাহিন , বোয়েসেলের নির্বাহী পরিচালক ড. ইয়ামিন আকবরী ও প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মাহতাব জাবিন। আলোচনা সভায় পাবলিক সার্ভিস দিবসের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে একটি পাওয়ার পয়েন্ট উপস্থাপনা করেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাসী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ