Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

পিডিবির সাবেক পরিচালক এস এম মিজানুর রহমানের ইন্তেকাল

| প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) সাবেক পরিচালক সম্পত্তি ও যাহবাহন এস এম মিজানুর রহমান গতকাল সোমবার সকালে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি বেশ কিছুদিন যাবৎ হৃদরোগে ভুগছিলেন। এস এম মিজানুর রহমান ১৯৮৪ সালে পিডিবি’র সহকারী পরিচালক হিসেবে কর্মজীবন শুরু করেন। তিনি অবসরপ্রাপ্ত বিদ্যুৎ কর্মজীবী সমিতির নির্বাহী কমিটির কল্যাণ সচিব ছিলেন।
গতকাল বাদ জোহর ওয়াপদা ভবন প্রাঙ্গণে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। বিউবো’র সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী নামাজে জানাজায় অংশগ্রহণ করেন। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফনের উদ্দেশ্যে যশোরের বাঘারপাড়ায় নিয়ে যাওয়া হয়।
মৃত্যুকালে তিনি এক কন্যা ও এক পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে পিডিবি চেয়ারম্যান প্রকৌশলী খালেদ মাহমুদ মরহুমের রূহের মাগফিরাতে কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। -বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল

২২ ডিসেম্বর, ২০২০
২৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ