Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টেকনাফে ৩০ হাজার ইয়াবাসহ এক ইয়াবা কারবারি আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৮, ১০:০৫ পিএম

টেকনাফ থেকে ৩০ হাজার ইয়াবাসহ মো: শফিকুল ইসলাম (২১) নামে একজন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফের সদস্যরা। ২৩ জুলাই বিকাল সাড়ে ৪টায় টেকনাফের হোয়াইক্যংয়ের খারাংখালী বাজারে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক ইয়াবা ব্যবসায়ী শফিকুল হোয়াইক্যং ইউনিয়নের মহেশখালী পাড়ার সুলতান আহমদের পুত্র বলে জানা গেছে।

কক্সবাজার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মণ্ডল জানান, ৩০ হাজার ইয়াবাসহ মাো: শফিকুল ইসলামকে (২১) আটক করা হয়। তবে অভিযান টের পেয়ে মো: ইব্রাহিম নামের অপর এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। সে হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী নতুন পাড়ার মো: আজিজুল হকের পুত্র।

এই ঘটনায় টেকনাফ সার্কেল উপপরিদর্শক মোঃ নাসির উদ্দিন বাদী হয়ে শফিকুল ও ইব্রাহিমকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ এর সংশ্লিষ্ট ধারা মোতাবেক টেকনাফ মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেছেন বলেও তিনি জানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা কারবারি আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ