Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা যাওয়ার পথে নিখোঁজ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্র

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৮, ১২:০২ এএম


 নগরীর হালিশহরের বাসা থেকে ঢাকা যাওয়ার পথে রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ ৫ম সেমিস্টারের ছাত্র মোহাম্মদ সাইদুর রহমান পায়েল (২১)। গতকাল (রোববার) সন্ধ্যা পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি বলে জানান পায়েলের মামা গোলাম সরওয়ারদী বিপ্লব। তিনি নগরীর হালিশহর থানার আই বøকের বাসিন্দা গোলাম মাওলার পুত্র। এ ব্যাপারে তার মামা গোলাম সরওয়ারদী নারায়নগঞ্জের বন্দর থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন। এতে বলা হয়, পায়েল তার রুমমেট আকিমুর রহমান আদরসহ রাজধানীর বসন্ধুরা আবাসিক এলাকা বাসার উদ্দেশে শনিবার রাতে রওনা দেন। নগরীর এ কে খান গেইট থেকে হানিফ পরিবহনের একটি বাসে উঠেন তারা। গতকাল সকাল ৬টায় পায়েলের মা কহিনুর বেগম বাসায় গেছে কিনা তা জানতে ছেলের মোবাইলে ফোন দেন। এ সময় তার পাশের সিটে থাকা রুমমেট আদর জানান, সে বাসে নেই।
এরপর তিনি বাসের সুপারভাইজারকে ফোন করলে তিনি জানান, পায়েল এ মুহূর্তে বাসে নেই। কহিনুরকে বলা হয়, বাসটি ভোর রাত সাড়ে ৪টায় নারায়নগঞ্জের বন্দর থানাধীন মদনপুর এলাকায় ক্যাসেল হোটেলের সামনে যানজটে আটকা পড়ে। তখন পায়ের প্রস্র্রাব করার কথা বলে গাড়ি থেকে নিচে নামে। এরমধ্যে রাস্তা ফাঁকা হলে পায়েলকে ছাড়াই গাড়িটি দ্রæত ঢাকায় চলে যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা

২৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ