Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবি সারাদেশে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৮, ১২:০২ এএম


বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে সারাদেশে বিক্ষোভ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে গতকাল (রোববার) রাজধানী ঢাকাসহ সারাদেশের সকল জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি করেন সংগঠনটির নেতাকর্মীরা। ঢাকায় সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক সাদরেজ জামান, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি রফিক হাওলাদারের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল ঢাকা জজকোর্টের সামনে থেকে শুরু হয়ে ভিক্টোরিয়া পার্ক প্রদক্ষিণ করে জগন্নাথ বিশ^বিদ্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল উত্তরা আজমপুরে অনুষ্ঠিত হয়। মিছিলে নেতৃত্ব দেন ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দল সভাপতি ফখরুল ইসলাম রবিন, সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হক রিয়াজ।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নি:শর্ত সুচিকিৎসা ও নি:শর্ত মুক্তির দাবিতে স্বেচ্ছাসেবক দলের পূর্ব ঘোষিত বিক্ষোভ কর্মসূচি রংপুর, রাজশাহী, খুলনা, বরিশাল, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা মহানগরসহ সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার, সুনামগঞ্জ, কুমিল্লা দক্ষিণ, কুমিল্লা উত্তর, কিশোরগঞ্জ, ভোলা, চাঁদপুর, ঢাকা, নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ, মানিকগঞ্জ, ময়মনসিংহ, নরসিংদী, গোপালগঞ্জ, ফরিদপুর, মাদারীপুর, রাজবাড়ী, পাবনা, টাঙ্গাইল, বগুড়া, বরগুনা, পটুয়াখালী, জয়পুরহাট, কুষ্টিয়া, মেহেরপুর, নাটোর, গাইবান্ধা, ঝিনাইদহ, সুনামগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, সাতক্ষিরা, পিরোজপুর, ঝালকাঠি, শেরপুর, জামালপুর, নেত্রকোণা, বাগেরহাট, কুড়িগ্রাম, নীলফামারী, লক্ষীপুর, নোয়াখালী, ফেনী, কক্সবাজার, রাঙ্গামাটি, বান্দরবান, খাগড়াছড়িসহ প্রায় সব জেলায় অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছেন সংগঠনটির দফতর সম্পাদক রফিকুল ইসলাম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ