Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আরিফের বিরুদ্ধে কামরানের আচরণবিধি লঙ্ঘনের আরো ২ অভিযোগ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৮, ৭:৫১ পিএম

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের আরো দুটি অভিযোগ করেছে আ‘লীগ সমর্থিত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান। শনিবার সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলিমুজ্জামানের কাছে এসব অভিযোগ করেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।
লিখিতভাবে করা দুটি অভিযোগের একটিতে উল্লেখ করা হয়- বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী গত শুক্রবার (২০.০৭.১৮) সন্ধ্যা ৭টায় সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সামনের রাস্তায় নির্বাচনী সভা করেন। রাস্তা বন্ধ করে সভা করায় প্রায় ১ ঘণ্টা সেখান দিয়ে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়। ফলে রোগী ও তাদের স্বজনদের চলাচলে বিঘ্ন ঘটে।
অপর এক অভিযোগে বলা হয়- আরিফুল হক চৌধুরী নগরীর ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ’র ভেতরের মাঠ ব্যবহার করে নির্বাচনী পোস্টার সাঁটানোর কার্যক্রম চালাচ্ছেন। এর ফলে ঈদগাহ’র পবিত্রতা নষ্ট হচ্ছে। এ দুটি অভিযোগ তদন্তপূর্বক আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান শফিকুর রহমান চৌধুরী। উল্লেখ্য, মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে ইতোপূর্বেও নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের একাধিক অভিযোগ করা হয়েছে। এসব অভিযোগ তদন্ত করছে নির্বাচন কমিশন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরিফের বিরুদ্ধে কামরানের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ