Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খারিজ জালিয়াতি,দলিল লেখকের কারাদণ্ড

সংবাদদাতা নাঙ্গলকোট উপজেলা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৮, ৪:৪১ পিএম

নাঙ্গলকোট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জমান গতকাল বুধবার ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নাঙ্গলকোট সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক গিয়াস উদ্দিনকে ৭দিনের কারাদণ্ড প্রদান করে জেল হাজতে পাঠিয়েছেন।
জানা যায়, উপজেলার মক্রবপুর ইউনিয়নের বান্নগর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে নাঙ্গলকোট সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক গিয়াস উদ্দিন একই ইউনিয়নের বালিয়াপুর গ্রামের রবিউল হকের ছেলে সৌদি আরব প্রবাসী নুরুল আলমের ৩৯শতক সম্পত্তি খারিজ করে দেয়ার কথা বলে গত ২০মাস পূর্বে ৯হাজার টাকা নেয়। দীর্ঘ ২০ মাসেও সম্পত্তি খারিজ সম্পন্ন না হওয়ায় নুরুল আলম নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার দাউদ হোসেন চৌধুরীর নিকট লিখিত অভিযোগ দায়ের করেন। উপজেলা নির্বাহী অফিসার এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য সহকারী কমিশনার (ভূমি) আক্তারুজ্জামানকে নির্দেশ প্রদান করেন। সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিষয়টি তদন্ত করে সত্যতা পাওয়ায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযুক্ত দলিল লেখক গিয়াস উদ্দিনকে ৭দিনের কারাদণ্ড প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দলিল লেখকের কারাদণ্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ