Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রেনে কাটা পড়ে ব্যবসায়ী নিহত

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার: বাড়ি নির্মাণের জন্য ইট-বালু কিনেও বাড়ি আর নির্মাণ করা হলো না ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের। কর্ণফুলী ট্রেনের দুইবগির সংযোগস্থল দিয়ে পাড় হতে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়ে দ্বিখÐিত হয়ে নির্মম মৃত্যুর শিকার হয়েছে সে। গতকাল শনিবার বেলা ১১টায় নরসিংদী রেলস্টেশনের প্লাটফরম সংলগ্ন ৩নং লাইনের ওপর এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। তার বাড়ি নরসিংদী শহরের বৌয়াকুড় মহল্লায়। 

জানা যায়, নরসিংদী শহরের বিশিষ্ট কাপড় ব্যবসায়ী জাহাঙ্গীর আলম স্থানীয় পুরানপাড়া গ্রামে নতুন বাড়ি নির্মাণের জন্য জায়গা ক্রয় করে। সেখানে বাড়ি নির্মাণের প্রস্তুতিস্বরূপ কয়েকদিন পূর্বে ইট-বালু কিনে রেখে আসেন। গতকাল অজানা কারণে তিনি বাড়ি থেকে বেরিয়ে নরসিংদী রেলস্টেশন ডিঙ্গিয়ে খালপাড় যান। সেখান থেকে বাড়ির দিকে ফেরার পথে স্টেশনে ডন্ডায়মান এগারোসিন্দুর ট্রেনের দুইবগির সংযোগস্থল দিয়ে পার হবার সময় হঠাৎ ট্রেন চালু হয়ে গেলে তিনি ট্রেনের চাকার নিচে পড়ে দ্বিখÐিত হয়ে যান। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শত শত লোক স্টেশনে ভিড় জমায়। পরে তার বাড়ি নির্মাণের প্রস্তুতির খবর জানার পর লোকজন দুঃখ করে উচ্চারণ করতে থাকে সেই গানের কলি ‘একদিন মাটির ঘরে যেতে হবেরে মন আমার’, কেন বান্দ দালান ঘর’। রেলপুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে ভৈরব জিআরপি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে কাটা পড়ে ব্যবসায়ী নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ