Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাংবাদিক আজিজুল ইসলাম ছিলেন আদর্শিক মানুষ

সুনামগঞ্জ প্রেসক্লাবের শোকসভায় বক্তারা

ইনকিলাব রিপোর্ট : | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

কেবলমাত্র অনুকরনীয় অনুস্মরণীয় ও মহৎপ্রাণ হৃদয়ের অনন্য আলোকিত মানুষই নয়,বরং আইনজীবি ও সাংবাদিক হিসেবে আজিজুল ইসলাম চৌধুরী বরাবরই ছিলেন একজন সাদা মনের আদর্শিক মানুষ। তিনি সাংবাদিক অঙ্গনে কখনো অনৈতিক কাজে জড়িয়ে পড়েননি। সাংবাদিকতা পেশায় একজন পরিচ্ছন্ন ও পরিপাঠি মানুষ ছিলেন। শক্তিমান লেখনীর মাধ্যমে তিনি সমাজকে জাগিয়ে তুলতেন। গত শুক্রবার রাতে সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে অনুষ্ঠিত শোক সভায় বক্তারা এসব কথা বলেন।
প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক সুনামকন্ঠের সম্পাদক বিজন সেন রায়ে’র সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান পীরের পরিচালনায় অনুষ্ঠিত শোক সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক সুনামগঞ্জের ডাক পত্রিকার সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ। শোকবার্তা পাঠ করেন প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সদস্য ও বাংলাভিশন প্রতিনিধি মাসুম হেলাল।
শোকবার্তা পাঠ শেষে অতিথিবৃন্দ মরহুম আজিজুল ইসলাম চৌধুরী’র ছেলে ইহতেশাম মোহাম্মদ রাহিব চৌধুরী ও ভাই শফিউল ইসলাম ও কামরুল ইসলামের হাতে শোকবার্তা তুলে দেন। সভায় প্রয়াত আইনজীবি সাংবাদিক আজিজুল ইসলাম চৌধুরীর কর্মময় জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী ও লেখক অ্যাডভোকেট হোসেন তৌফিক চৌধুরী, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন পত্রিকার উপদেষ্টা সম্পাদক মোঃ কামরুজ্জামান চৌধুরী সাফি,সিনিয়র আইনজীবী হুমায়ুন মঞ্জুর চৌধুরী, অ্যাডভোকেট জহুর আলী,লেখক কলামিস্ট এডভোকেট বজলুল মজিদ চৌধুরী খসরু,জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মল্লিক মঈন উদ্দিন সোহেল, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বদরুল কাদির সিহাব,জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ জিয়াউল হক, প্রেসক্লাবের সহ সভাপতি রওনক আহমেদ, প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আইনুল ইসলাম বাবলু, রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, দৈনিক প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি অ্যাডভোকেট খলিল রহমান, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক সেলিম আহমদ তালুকদার, দৈনিক মানবকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি শাহজাহান চৌধুরী ও আজিজুল ইসলাম চৌধুরী’র ছোট ভাই শফিউল ইসলাম চৌধুরী প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ