Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চিকিৎসক নিহত হওয়ার ঘটনায় গাজীপুরে মহাসড়ক অবরোধ

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৮, ১২:১৬ পিএম

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় এক চিকিৎসক নিহত হওয়ার ঘটনার জেরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেছেন তায়রুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজের চিকিৎসক ও শিক্ষার্থীরা।
শনিবার (১৪ জুলাই) সকাল ৯টায় থেকে তারা প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১২ জুলাই) গাজীপুর সিটি করপোরেশনের বোর্ড বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় সড়ক দুর্ঘটনায় এক চিকিৎসকের মৃত্যু হয়।চিকিৎসক নিহত হওয়ার ঘটনায় গাজীপুরে মহাসড়ক অবরোধ। সকালে সিটি করপোরেশনের তারগাছ এলাকায় তায়রুন্নেছা মেমোরিয়াল মেডিক্যাল কলেজের চিকিৎসক ও মেডিকেল শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করেন। এ সময় প্রায় এক ঘণ্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করলে ফের যান চলাচল শুরু হয়।
জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাদেকুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করলে প্রায় এক ঘণ্টা পর যান চলাচল শুরু করে। মহাসড়কটি অবরোধ করে রাখায় দীর্ঘ যান জটের সৃষ্টি হয়।

 



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১৪ জুলাই, ২০১৮, ১:০৮ পিএম says : 0
    সড়ক অবরুধ একটা পাগলামি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিকিৎসক নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ