Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প

| প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

পিটন রিড পরিচালিত সুপারহিরো সাইফাই অ্যাকশন ফিল্ম ‘আ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প’। মারভেল সিনেমাটিক ইউনিভার্সের ২০তম চলচ্চিত্র এবং একই পরিচালকের অ্যান্ট-ম্যান’-এর (২০১৫)-এর সিকুয়েল এটি ‘ইয়েস ম্যান’ (২০০৮), ‘দ্য ব্রেক-আপ’ (২০০৬), ‘ডাউন উইথ লাভ’ (২০০৩), এবং ব্রিং ইট অন’ (২০০০) রিড পরিচালিত অন্য কয়েকটি চলচ্চিত্র।
ক্যাপ্টেন অ্যামেরিকা : সিভিল ওয়ার’-এ অংশগ্রহণের পর স্কট ল্যাঙ ওরফে অ্যান্ট-ম্যানকে (পল রাড) গৃহবন্দি করে রাখা হয়েছে। সুপারহিরো হিসেবে দায়িত্ব এবং কন্যা ক্যাসির (অ্যাবি রাইডার ফর্টসন) দেখাশোনা করেই তারে সময় কেটে যায়। সুপারহিরো বাবার কাজে ক্যাসি সহযোগিতা করলেও স্কট অনুভব করে সে সবকিছুই এলোমেলো করে ফেলছে।
এই সময় হোপ ভ্যান ডাইন (এভানজেলিন লিলি)ওরফে ওয়াস্প এবং ড. হ্যাঙ্ক পিম (মাইকেল ডগলাস) তার সঙ্গে নতুন এক গুরুত্বপূর্ণ মিশন নিয়ে যোগাযোগ করে। গোস্ট (হ্যানা জন-কেমেন) নামে নিজেকে অদৃশ্য করতে সক্ষম এক শত্রæকে মোকাবেলা করতে হবে যে পিম উদ্ভাবিত প্রযুক্তি হাসিল করে অপ্রতিরোধ্য হয়ে উঠেছে। সে দেয়াল বা যে কোনও কঠিন পদার্থের ভেতর দিয়েও চলাফেরা করতে পারে।নিজের নতুন ক্ষমতা ব্যবহার করে সে বিশ্বের সবচেয়ে ক্ষমতাবান মানুষে পরিণত হতে চায় স্কট তার অ্যান্ট-ম্যানের পোশাক পরে নেয় তার সঙ্গে হোপ যোগ দেয় তার ওয়াস্পের পোশাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ্যান্ট-ম্যান
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ