Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কথিত প্রেমিকা সম্পর্কে টাইগার শ্রফ

প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

গুজব চলছে অভিনেতা টাইগার শ্রফ ফেমিনা মিস ইন্ডিয়া দিশা পাটানির সঙ্গে প্রেম করছেন। পক্ষান্তরে বলেছেন দিশা তার তুলনায় খুব বেশি দারুণ। অভিনেতার আসন্ন চলচ্চিত্র ‘বাগি’র প্রচার কার্যক্রমে অংশ নেবার সময় একটি মাল্টিপ্লেক্সে তাকে দিশা পাটানির সঙ্গে দেখা গেছে। তাদের সম্পর্কের ব্যাপারে জিজ্ঞাসা কা হলে টাইগার বলেন, “... সে আমার তুলনায় খুবই দারুণ, আমার যে স্তরে আছি সে তা থেকে অনেক দূরের।”
“যদি হল ভালই হত! সে খুবই সুন্দরী, আমার তুলনায় সে উঁচু পর্যায়ের। আমি তো একেবারে ‘অনাকর্ষণীয়’ মানুষ, যদি আমাকে মানুষ পছন্দ করত।” বিভিন্ন সূত্র থেকে জানা যায় তারা দুজন প্রেম করছেন। পাশাপাশি টাইগার দিশাকে নাচের স্টেপ শেখাচ্ছেন। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘এমএস ধোনি : দি আনটোল্ড স্টোরি’ চলচ্চিত্রটি দিয়ে মডেল দিশার বলিউডে অভিষেক হবে। আসন্ন চলচ্চিত্র ‘বাগি’ সম্পর্কে টাইগার বলেন, “আমাদের ট্রেলার খুব সাড়া জাগিয়েছে, সুতরাং আমি কৃতজ্ঞ। এতো আগে এমন ভালবাসা পাওয়া সত্যিই বড় ব্যাপার, প্রাপ্যর চেয়ে বেশি পেয়ে গেছি।”
শ্রদ্ধা কাপুরের সহাভিনয়ে সাব্বির খান পরিচালিত ‘বাগি’ ২৯ এপ্রিল মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কথিত প্রেমিকা সম্পর্কে টাইগার শ্রফ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ