Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সরকারি ই-মেইল থেকে চিকিৎসক ধর্মঘটের প্রেস রিলিজ তদন্তে

৩ সদস্যের কমিটি

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৮, ১২:০০ এএম

 চট্টগ্রাম মেডিকেল কলেজের (চমেক) সরকারি ই-মেইল ব্যবহার করে বেসরকারি হাসপাতালে চিকিৎসাসেবা বন্ধের প্রেস বিজ্ঞপ্তি পাঠানোর ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি করেছে চমেক কর্তৃপক্ষ। গতকাল (মঙ্গলবার) বিষয়টি নিশ্চিত করে চমেকের অধ্যক্ষ প্রফেসর ডা. সেলিম মোহাম্মদ জাহাঙ্গীর বলেন, কলেজের সরকারি ই-মেইল ব্যবহার করে বেসরকারী চিকিৎসা প্রতিষ্ঠান সমিতির নামে গণমাধ্যমে প্রেস বিজ্ঞপ্তি পাঠানোর ঘটনা তদন্ত করতে মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. অশোক দত্তকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি করা হয়েছে। কমিটির প্রতিবেদনের পর দায়ী ব্যাক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। বিষয়টি দুঃখজনক মন্তব্য করে তিনি বলেন, এ ঘটনায় কলেজের সুনাম ক্ষুণœ হয়েছে।
আড়াই বছরের শিশু রাইফার মৃত্যুর ঘটনায় সমালোচিত নগরীর মেহেদীবাগের বেসরকারি হাসপাতাল ম্যাক্সে স্বাস্থ্য অধিদপ্তর ও ওষুধ প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিতিতে রোববার র‌্যাবের ভ্রাম্যমান আদালত অভিযান চালায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেস রিলিজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ