Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের কালিহাতিতে দুর্বৃত্তের হামলায় আ.লীগ নেতাসহ দুইজন গুরুতর আহত

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৮, ৪:৫৯ পিএম


টাঙ্গাইলের কালিহাতিতে আওয়ামী লীগ নেতা আমিনসহ দুইজনকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।
আজ মঙ্গলবার সকাল ১১ টার দিকে উপজেলার সাতুটিয়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় প্রতিবাদে কালিহাতি বাসস্ট্যান্ডে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে বিভিন্ন ব্যবসায়ীর শ্রমিক সংগঠনের নেতা-কর্মীরা।

জানা যায়, কালিহাতি উপজেলার সাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি পুরনো ঘর সম্প্রতি নিলাম পায় স্থানীয় আওয়ামী সমর্থক কয়েকজন। পরে তারা আজ সেই ঘরটি ভাঙ্গতে গেলে অপর পক্ষ বাধা দেয়। পরে তাদের মধ্যে হাতাহাতি হয়। এক পর্যায়ে তারা উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও রাসেল নামে দুইজনকে কুপিয়ে গুরুতর আহত করে। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুইজনের অবস্থা গুরুতর।

এ ব্যাপারে কালিহাতি থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, সাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ঘর সম্প্রতি নিলামকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এতে দুইজন আহত হয়। এ ঘটনায় প্রতিবাদে কালিহাতি বাসস্ট্যান্ডে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে বিভিন্ন ব্যবসায়ীর শ্রমিক সংগঠনের নেতা-কর্মীরা। পরে প্রশাসন অপরাধীদের গ্রেফতারের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইলের কালিহাতিতে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ