Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে সন্ত্রাসী হামলায় গুলিবিদ্ধ’সহ আহত ৭

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম


নোয়াখালী সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নে সন্ত্রাসী হামলায় ২জন গুলিবিদ্ধ’সহ অন্তত ৭জন আহত হয়েছে। রবিবার দিবাগত রাত ১০টার দিকে চরকাউনিয়া গ্রামের নোয়ারহাট এলাকায় এই ঘটনা ঘটে। আহত গুলিবিদ্ধরা হলো, উক্ত গ্রামের আবু জাহেরর ছেলে আকরাম হোসেন (২৩) ও দুলাল মিয়ার ছেলে বোরহান উদ্দিন (২৪)। অপর আহতদের নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত কয়েক মাস আগে চরকাউনিয়া গ্রামের মোকাররম ভ‚ঁইয়ার ছেলে ফয়সালকে অস্ত্রসহ আটক করে আইন শৃঙ্খলা বাহিনী। একমাস আগে ছাড়া পেয়ে সে এলাকায় আসে। তার আটকের বিষয়ে স্থানীয় ইট ব্যবসায়ী সোলায়মানের সহায়তা ছিল ধারণা করে গত শুক্রবার সোলায়মান’সহ তার কয়েকজন লোককে পিটিয়ে জখম করে ফয়সাল ও তার লোকজন। ওই রাতে হামলার ঘটনায় থানায় একটি অভিযোগ করে সোলায়মান।
রবিবার সকালে অভিযোগের তদন্তে যায় সুধারাম থানা পুলিশ। পরে বিষয়টি জানাজানি হলে পুনরায় সোলায়মানের উপর ক্ষিপ্ত হয় ফয়সাল। এর সূত্রধরে রাত ১০টার দিকে ফয়সাল তার লোকজন নিয়ে নোয়ারহাট এলাকায় সোলায়মান ও তার লোকজনের উপর হামলা করে এবং এলোপাতাড়ি গুলি ছোড়ে। এতে দুই জন গুলিবিদ্ধ’সহ অন্তত ৭জন আহত হয়। পরে স্থানীয় লোকজন গুলিবিদ্ধদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।
সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। তিনি আরো জানান, স্থানীয় মোকাররম ভুঁইয়ার ছেলে ফয়সাল এই হামলা চালিয়েছে বলে জানা গেছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ