Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসায়ীর গোডাউন থেকে সরকারি পাঠ্যবই জব্দ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফকিরগঞ্জ গ্রামে ব্যবসায়ীর গোডাউন থেকে ২০১৭ ও ২০১৮ শিক্ষা বর্ষের প্রায় ৮ টন ওজনের মাধ্যমিক স্তরের সহস্রাধিক এবং বিভিন্ন সালের লক্ষাধিক সরকারি বই জব্দ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম গত রোববার রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাটাবাড়ি উইনিয়নের ফকিরগঞ্জ গ্রামের ভাংঙ্গাড়ি ব্যবসায়ী আব্দুর রাজ্জাকের বাড়ির গোডাউনে অভিযান চালান। এসময় তার গোডাউন থেকে ২০১৮ ও ২০১৭ শিক্ষাবর্ষের ষষ্ঠ থেকে নবম শ্রেনীর মাধ্যমিক পর্যায়ের লক্ষাধিক নতুন বই জব্দ করেন। অভিযানের সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মামুনুর রশিদ, গোবিন্দগঞ্জ থানার ওসি তদন্ত শফিকুজ্জামান, কাটাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিকসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন। পরে বইগুলো জব্দকরে গোবিন্দগঞ্জ থানায় নিয়ে আসা হয়। তবে ওই বাড়ির কাউকে আটক করা সম্ভব হয়নি। গোবিন্দগঞ্জ থানার ওসি তদন্ত শফিকুজ্জামান জানিয়েছেন এ ব্যাপারে রাতেই থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ