Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লোকাল ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত, ময়মনসিংহ-জামালপুর রুটে ট্রেন চলাচল বন্ধ

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৮, ১০:৫২ এএম | আপডেট : ১০:৫৭ এএম, ৯ জুলাই, ২০১৮

ময়মনসিংহ শহরের মিন্টু কলেজ রেল ক্রসিংয়ে রোববার রাত সাড়ে ৮টায় দেওয়ানগঞ্জ লোকাল ট্রেনের ইঞ্জিনে মোটরসাইকেল ঢুকে পড়ে। ফলে ইঞ্জিনটি লাইনচ্যুত হলে রাত ১২টায় এ রিপোর্ট পাঠানো পর্যন্ত ময়মনসিংহ-জামালপুর লাইনে ট্রেন চলাচল বন্ধ ছিল।

মোটরসাইকেল চালক ট্রেনের ক্রসিং সিগন্যাল অমান্য করে রাস্তা পার হচ্ছিলেন। দুর্ঘটনার সময় লাফিয়ে পড়ে জীবন বাঁচান। ময়মনসিংহ রেলওয়ে জংশন স্টেশনের সুপারিনটেনড্যান্ট জহিরুল হক জানান, দেওয়ানগঞ্জ রেল স্টেশন থেকে ময়মনসিংহগামী দেওয়ানগঞ্জ লোকাল ট্রেনটি রাত সাড়ে ৮টার দিকে ময়মনসিংহ জংশন স্টেশনে পৌঁছার সময় এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে ট্রেনের ইঞ্জিনের ভেতর ঢুকে পড়ে। এ সময় ট্রেনের ইঞ্জিনে আগুন ধরে যায়। খবর পেয়ে কেওয়াটখালী থেকে রেলওয়ের উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছে।

রাত ২টা নাগাদ ওই পথে ট্রেন চলাচল স্বাভাবিক হতে পারে বলেও জানান তিনি। এদিকে ট্রেন লাইনচ্যুত হওয়ায় ময়মনসিংহ-জামালপুর ও জামালপুর-ঢাকা রেলপথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ