Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘টগি ক্রিসপি ক্র্যাকার্স’র যাত্রা শুরু

| প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৮, ১২:০৫ এএম

বাংলাদেশে একমাত্র ইউরোপিয়ান প্রযুক্তিতে তৈরি ক্রেকার্স এর যাত্রা শুরু করলো ‘টগি ক্রিসপি ক্র্যাকার্স’। ‘নিউট্রিশান ফর হেলদি লাইফ’ এ ¯েøাগানে বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড (বিএফবিআইএল), বাজারে অন্যান্য স্ন্যাকস্ লাইনের পণ্যের সাথে নতুন ব্র্যান্ড হিসেবে যুক্ত হলো ‘টগি ক্রিসপি ক্র্যাকার্স’। এ উপলক্ষ্যে গত বৃহস্পতিবার বসুন্ধরা সিটি শপিং মলের লেভেল ওয়ানে এক উদ্বোধনীর আয়োজন করা হয়। মূলত ছোট থেকে তরুণ বয়সীদের স্বাদ এবং স্বাস্থ্যগত দিক বিবেচনায় রেখে এই নতুন পণ্যটি বাজারে এনেছে বসুন্ধরা গ্রূপ।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বসুন্ধরা ফুড এন্ড বেভারেজের সেলস এন্ড মার্কেটিং হেড এম. এম. জসীম উদ্দীন, জেড এম আহমেদ প্রিন্স (হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট, সেক্টর-এ), বসুন্ধরা সিটির উর্ধবতন নির্বাহী পরিচালক শেখ আব্দুল আলীম, আব্দুস শুকুর (হেড অফ সাপ্লাই চেইন, সেক্টর-এ) সহ বসুন্ধরা গ্রূপের আরও অনেক ঊর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় পরিবেশক, ও গণ্যমান্য ব্যক্তিরা। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ