Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রতিহিংসার কারণে খালেদা জিয়ার চিকিৎসা হচ্ছে না

গাইবান্ধায় আমির খসরু

স্টাফ রির্পোটার গাইবান্ধা থেকে : | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

 বিএনপি স্ট্যান্ডিং কমিটির সদস্য সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, সরকারের প্রতিহিংসার কারণে বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসা হচ্ছে না। তিনি এখন গুরুতর অসুস্থ্য। সরকার গণতান্ত্রিক পথ রুদ্ধ করে দেওয়ার নানা প্রক্রিয়া শুরু করেছে। রাষ্ট্রীয় সন্ত্রাস দিয়ে আসন্ন নির্বাচনকে নিজেদের পক্ষে নেওয়ার ষড়যন্ত্র চালাচ্ছে। তাদের ষড়যন্ত্র সফল হতে দেওয়া হবে না। তাদেরকে প্রতিহত করা হবে।
গোবিন্দগঞ্জ থানা বিএনপির প্রয়াত সভাপতি সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান স্মরণে গতকাল শুক্রবার বিকেলে গাইবান্ধা পৌর শহীদ মিনার পাদদেশে আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, দেশে গনতন্ত্র এখন অন্ধকারে নিমজ্জিত ও মেঘাছন্ন হয়েছে। আজ দেশের সাধারণ মানুষের গণতান্ত্রিক ভোটধিকার, গণমাধ্যমের স্বাধীনতা নেই, দেশে কোন আইনের সুশাসন নেই। দেশে একদলীয় বাকশালী শাসনের বিপরীতে জনগণ সকল রাজনৈতিক দলের সমন্বয়ে একটি দৃঢ় ঐক্য গঠন করে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতা থেকে বিদায় করতে হবে।জেলা বিএনপি সভাপতি অধ্যাপক ডা. মইনুল হাসান সাদিকের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী আসাদুল হাবীব দুলু। সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় গ্রাম সরকার বিষয়ক সম্পাদক মো. আনিসুজ্জামান খান বাবু, সদস্য অধ্যাপক মো. আমিনুল ইসলাম, ছাত্রদলের কেন্দ্রীয় সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক প্রমূখ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ