Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সুস্থ হয়ে বাসায় ফিরেছেন। গতকাল (শুক্রবার) বেলা ১১টার দিকে তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতাল থেকে বাসায় ফিরেন। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য ঝানান। এর আগে গত বৃহস্পতিবার সকাল ৮টার দিকে মির্জা ফখরুল অসুস্থ্য হয়ে পড়লে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল।
জানা গেছে, গত বৃহস্পতিবার মির্জা ফখরুলের ছোট চাচা মির্জা মিজানুর রহমান পিংকুর জানাজা শেষে তার লাশ ঠাকুরগাঁও নিয়ে যাওয়া হয়। ওই জানাজায় অংশ নেওয়ার পরপরই তিনি অসুস্থ বোধ করেন। পরে তাকে সকাল ৮টার দিকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। এদিকে মির্জা ফখরুলের অসুস্থতার খবর পেয়ে বৃহস্পতিবার দিনভর বিএনপিসহ বিভিন্ন দলের নেতারা ইউনাইটেড হাসপাতালেন তাকে দেখতে যান। বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, নজরুল ইসলাম খান, সিনিয়র সাংবাদিক মাহফুজুল্লাহসহ অনেকেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাসায় ফিরেছেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ