Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুফতি হুজাইফার ওপর হামলাকারীদের শাস্তি দিতে হবে - ঢাকা দক্ষিণ ইসলামী আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

 ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম শাহবাগে শাসকদলীয় ক্যাডার কর্তৃক বিশিষ্ট আলেমে দীন, মাদরাসার শিক্ষক মুফতি হুজাইফার উপর অমানবিক অত্যাচারের তীব্র নিন্দা জানিয়ে বলেন, একজন মাদরাসা শিক্ষক বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা শেষে বাসায় ফিরছিলেন। সরকারদলীয় ছাত্র সংগঠনের ঢাবি শাখার সভাপতির নেতৃত্বে হামলা হয়েছে, যা ক্ষমার অযোগ্য অপরাধ। প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি বলেন, কওমি মাদরাসার শিক্ষককে যেভাবে লাঞ্ছিত করা হয়েছে, তার বিচার আপনাকেই করতে হবে। নতুবা ওলামায়ে কেরামের অপমান, দাড়ি, টুপি ও সুন্নতি পোশাকের অবমাননা দেশবাসী সহ্য করবে না।
ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত এক জরুরি সভায় গত বৃহস্পতিবার তিনি একথা বলেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর দক্ষিণ সেক্রেটারি মাওলানা এবিএম জাকারিয়া, নগর উপদেষ্টা ডা. দেলোয়ার হোসেন, আলহাজ্ব হারুনুর রশীদ, যুব নেতা মুফতি মানসুর আহমাদ সাকী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ