Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

অস্ট্রেলিয়াকে নিয়ে খেললো পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৮, ১২:০৪ এএম

জিম্বাবুয়েতে চলমান ত্রিদেশীয় টি-২০ সিরিজের ৫ম ম্যাচে অস্ট্রেলিয়াকে ৪৫ রানে হারিয়েছে পাকিস্তান। হারারে স্পোর্টস ক্লাব মাঠে বৃহস্পতিবার পাকিস্তানের ৭ উইকেটে করা ১৯৪ রানের জবাবে সমান উইকেট খরচায় ১৪৯ রানে থেমে যায় অজিদের ইনিংস।
পাকদের হয়ে ব্যাট হাতে ক্যারিয়ার সেরা ৪২ বলে ৭৩ রান করেন ওপেনার ফখর জামান। এছাড়া দুইশ ছুঁই ছুঁই স্কোরে অবদান ছিল হুসাইন তালাত (২৫ বলে ৩০), শোয়েব মালিক (১৫ বলে ২৭) ও আসিফ আলির (১৮ বলে ৩৭*)। অজি পেসার অ্যান্ড্রু টাই ৩৫ রানে নেন ৩ উইকেট। জবাবে ১০৬ রানে ৬ উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে পড়ে অ্যারোন ফিঞ্চের দল। উইকেটরক্ষক ব্যাটসম্যান অ্যালেক্স কারির ২৪ বলে অপরাজিত ৩৭ রানের কল্যাণে হারের ব্যবধান কমায় তারা। প্রত্যোক পাক বোলারই উইকেটের দেখা পান। তবে ৩৭ রানে ৩ উইকেট নিয়ে সেরা বোলার শাহিন শাহ আফ্রিদি।
একই মাঠে রোববার সিরিজের ফাইনালে মুখোমুখি হবে এই দুই দল। আগের দিন নিয়ম রক্ষার ম্যাচে অস্ট্রেলিয়ার প্রতিপক্ষ স্বাগতিক জিম্বাবুয়ে।



 

Show all comments
  • Md. Shahidullah ৬ জুলাই, ২০১৮, ২:৪৭ পিএম says : 0
    best of luck to Pakistan cricket.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ