Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সেক্টর কর্পোরেশন শ্রমিক ফেডারেশন সমন্বয় পরিষদের কৃতজ্ঞতা

| প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৮, ১২:০৬ এএম


সেক্টর কর্পোরেশন শ্রমিক-কর্মচারী ফেডারেশন সমন্বয় পরিষদের এক সভা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সমন্বয় পরিষদের আহŸায়ক খান সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় নেতৃবৃন্দ সমন্বয় পরিষদের প্রস্তাবনা এবং জাতীয় মজুরি ও উৎপদনশীলতা কমিশন, ২০১৫-এর সুপারিশ অনুযায়ী গত ২ জুলাই প্রত্যাশিত ও কাক্সিক্ষত মতে জাতীয় মজুরি স্কেল, ২০১৫ প্রধানমন্ত্রীর আন্তরিকতায় মন্ত্রিপরিষদ সভায় অনুমোদিত হওয়ায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া প্রকাশ করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রীবর্গ, বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তিবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জাতীয় মজুরি ও উৎপাদনশীলতা কমিশনের চেয়ারম্যান এন আই খানসহ কমিশনের সকল সদস্যের প্রতি ্র কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
সভায় স্বল্পতম সময়ের মধ্যে জাতীয় মজুরি স্কেল বাস্তবায়নের পদক্ষেপ গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহŸান জানানো হয় এবং সময়োপযোগী ও বাস্তবসম্মত জাতীয় মজুরি স্কেল অনুমোদন করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন উপলক্ষে আগামী ১৬ জুলাই সকাল ১০ টায় সারাদেশে রাষ্ট্রায়ত্ত ৫টি কর্পোরেশনের প্রধান কার্যালয় এবং কর্পোরেশনের নিয়ন্ত্রণাধীন ৯০টি শিল্প প্রতিষ্ঠানে ব্যানার-ফেস্টুনসহ একযোগে আনন্দ র‌্যালি করার সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি ও পাটকল শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান চুন্নু, সমন্বয় পরিষদের যুগ্ম আহŸায়ক এম কামাল উদ্দিন, আব্দুল কুদ্দুস ও মোহাম্মদ আলী, সদস্য শেখ নূরুল হাদী, আশরাফুজ্জামান উজ্জল, ফরিদ উদ্দিন, আতিয়ার রহমান, খোরশেদ আলম, তোফাজ্জল হোসেন, মো: মাসুদুর রহমান, আমিনুল হক ভূঁইয়া, মো: সাইদুর রহমান, মাসুদ জাহাঙ্গীর প্রমুখ। - বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেডারেশন

৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ