Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়িতে ডিশ সংযোগ নিয়ে সংঘর্ষ : আহত ৫

ফুলবাড়ি (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৮, ১২:০৭ এএম

কুড়িগ্রামের ফুলবাড়িতে ডিস লাইনের সংযোগ দেয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে ৫জন আহত হয়েছে। গত বুধবার রাতে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের গজেরকুটি গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষের সময় প্রতি পক্ষের লোকজন ওই এলাকার তফিকুল ইসলামের মুদি দোকান ভাংচুর ও লুটপাট করে। খবর পেয়ে ফুলবাড়ি থানার পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি শান্ত হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান মুদি দোকানদার তফিকুল ইসলামের ছেলে বিছিন্ন হওয়া ডিস লাইনের সংযোগ দিতে গেলে প্রতিবেশী মমদুল হকের ছেলে বাধা দেয়। এ নিয়ে বাকবিতন্ডতার এক পর্যায়ে উভয়পক্ষ দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে রফিকুল ইসলাম (৩৫), ময়না বেগম (৪০), তফিকুল ইসলাম (৩৮), মমদুল হক (৫৫), ছালেহা বেগম (৪৫) আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফুলবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে রফিকুল অবস্থা গুরুতর।ফুলবাড়ি থানার উপ-পুলিশ পরিদর্শক ফারুক হোসেন জানান অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ