Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পানির ট্যাংকে পড়ে শিশু ও ট্রেনের কাটায় বৃদ্ধের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

 রাজধানীর রমনা এলাকায় নির্মাণাধীন ভবনের পানির ট্যাংকে পড়ে সানি নামে পাঁচ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ছাড়া বনানী এলাকায় ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাতনামা (৬০) এক ব্যাক্তির অস্বাভাকি মৃত্যু হয়েছে। গতকাল সকালে এ দুটি ঘটনা ঘটে। মৃত দু’জনের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
শিশুটির মা সাদিয়া বেগম জানান, তারা রমনা থানাধীন ২৫/২ ইস্কাটন গার্ডেনের বাসায় ভাড়া থাকেন। গতকাল সকাল থেকে ছোট ছেলে সানিকে খুঁজে পাচ্ছিলেন না। অনেক খোঁজাখুজির পরে পাশের বাড়ির নির্মাণাধীন ভবনের জন্য তৈরি করা অস্থায়ী একটি পানির ট্যাংকে শিশুটিকে পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দুপুরের দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
শিশুটির মা আরও জানান, । তিন ভাইয়ের মধ্যে সানি সবার ছোট। সে স্থানীয় একটি স্কুলে প্রথম শ্রেণিতে পড়তো। তার বাবা গফুর মুন্সী বেসরকারি ব্যাংকে অফিস সহকারী হিসেবে চাকরি করেন। তাদের গ্রামের বাড়ি মাদারীপুর সদর উপজেলায়।
ঢাকা রেলওয়ে থানাধানী বিমানবন্দর পুলিশ ফাঁড়ির এএসআই মো. রবিউল্লাহ জানান, গতকাল ভোড়ে বনানী ও ক্যান্টনমেন্ট রেলওয়ের মধ্যবর্তীস্থানে চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি ট্রেনের নিচে কাটা পড়ে ওই ব্যক্তির মৃত্যু হয়। স্থানীয়দের দ্বারা খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে। মৃতের পরনে সাদা কালো চেক শার্ট ও চেক লুঙ্গি পরিহিত ছিল। তার পরিচয় সনাক্তের চেষ্টা চলছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনের কাটায়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ